‘মহাকাল কি থালি’ বিতর্কের জন্য ক্ষমা চেয়েছে খাদ্য সরবরাহকারী সংস্থা Zomato
TODAYS বাংলা, শ্রেয়া দাস: আবারও বিতর্কে জড়িয়েছে বিখ্যাত শিল্পী হৃতিক রোশনের মাধ্যমে তার একটি কৃত্রিম সেরা অ্যাপ এবং বিশেষ প্রচার নিয়ে। কোম্পানিটি মহাকাল বাবার নাম ব্যবহার করে একটি বিজ্ঞাপন চালায়। তবে বিতর্ক বাড়ার পর কোম্পানিটি ক্ষমা চেয়েছে। এড আসার পর সর্বভারতীয় পূজারি ফেডারেশনের জাতীয় সভাপতি ও মহাকাল মন্দিরের প্রধান পুরোহিত মহেশ শর্মা প্রথমে আপত্তি তোলেন। Zomato একটি বিজ্ঞাপন তৈরি করেছে, যেখানে বলিউড অভিনেতা হৃতিক রোশন মহাকালের প্লেট অর্ডার করেছেন এবং বলেছেন যে তিনি প্লেটটি খেতে চান, মহাকাল চেয়েছিলেন। বিজ্ঞাপনে জোমাটো বলেছে, ‘ক্ষুধা লাগলে ডাকুন, মহাকালের প্লেট আসবে ৫ মিনিটে’।

বিতর্ক বাড়ার পর, Zomato ক্ষমা চেয়ে বিজ্ঞাপনটি সরিয়ে দিয়েছে। কোম্পানির পক্ষ থেকে স্পষ্টীকরণ দেওয়া হয়েছে এবং বলা হয়েছে, আমরা উজ্জয়িনীবাসীর অনুভূতিকে সম্মান করি। বিজ্ঞাপন নিষ্ক্রিয় করা হয়েছে. প্রতিষ্ঠানটি জানিয়েছে, বিজ্ঞাপনের মাধ্যমে কারো অনুভূতিতে আঘাত করা আমাদের উদ্দেশ্য ছিল না। বিজ্ঞাপনটির জন্য আমি ক্ষমাপ্রার্থী।